তুমি বুঝনি আমাকে
- মোঃ পারভেজ মিয়া - কবিতা ০৫-০৫-২০২৪

তুমি আমার কান্নার মাঝে শুধুই
দু চোখের ক ফোটা জল দেখেছো
কিন্তু জলের গভীরে থাকা
বাধ ভাঙা আবেগ দেখোনি।

তুমি আমার হাসির মাঝে
সুখটাই দেখেছো শুধু
নকল হাসির মাঝে লুকিয়ে থাকা
আমার কষ্টগুলো কখনো বুঝনি।

তুমি আমার রাগের মাঝে
আমার অভিমানটাই দেখেছো শুধু
রাগের অন্তরালে লুকিয়ে রাখা
হৃদয় ছোঁয়া ভালবাসা খোজনি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।